Home » অজ্ঞানপার্টির কবলে একই পরিবারের ৩ জন অসুস্থ

অজ্ঞানপার্টির কবলে একই পরিবারের ৩ জন অসুস্থ

ডেস্ক নিউজ: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে অজ্ঞানপার্টির কবলে একই পরিবারের স্বামী, স্ত্রী ও ছেলে অসুস্থ । তাদের উদ্ধার করে বাড়িতেই প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

শুত্রবার সন্ধায় ফকিরপাড়া ইউনিয়নে রমনী গন্জ গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনার পর তাদের বাড়িতে শত শত মানুষ ভীর করছেন। অত্র এলাকায় অজ্ঞানপার্টির আতংক বিরাজ করছে।

এ ঘটনায় আহতরা হলেন, রমনী গন্জ গ্রামে বিআরডিবির হাফিজুল ইসলাম (৪৫) তার স্ত্রী রজিনা বেগম(৩৫) তার কলেজ পড়ুয়া ছেলে রুবেল হোসেন(২৩)।

জানা গেছে, শুক্রবার জুমার নামাজ শেষে হাফিজুল ইসলাম ও তার ছেলে রুবেল বাড়িতে ভাত খান । পরে বিকেল ৩টার দিকে একে একে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। সন্ধার পরে থেকে তাদের বাড়িতে কোন সারা না পেয়ে হাফিজুল ইসলামের ভাতিজি তানিয়া এসে সবাই কে ডাকতে থাকেন। ঘুম থেকে জেগে পর আবার ঘুমিয়ে পড়েন। পরে প্রতিবেশীদের খবর দিলে তারা এসে তাদের চিকিৎসার ব্যবস্থা করেন। তবে অজ্ঞানপার্টি বাড়ির কোন কিছু লুড করতে পারেনি।

ওই গ্রামের মুন্না বলেন, অজ্ঞানপার্টির লোকজন কোন এক সময় এসে বাড়ির জানালা দিলে ভাতের মধ্য স্প্রে করিয়ে দেন। পরে ভাত খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়েন।

এ বিষয়য়ে ফকিরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান নুরল ইসলাম  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি রাতেই ঘটনা স্থাল পরিদর্শন করেছি।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *