Home » শুভর সঙ্গে প্রেম প্রসঙ্গে…

শুভর সঙ্গে প্রেম প্রসঙ্গে…

চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী এবং নায়ক আরিফিন শুভ। মূলত দুজনই একই চরিত্রের। কাজের বাইরে তাদের আর খোঁজ মেলে না। সোশ্যাল হ্যান্ডেলেও সে অর্থে সচল নন তারা। ব্যক্তিজীবনেও আড়ালপ্রিয়। অথচ এই দুজনকে জুটি করেই হয়ে গেলো বেশ ক’টি উল্লেখযোগ্য সিনেমা।

‘মিশন এক্সট্রিম’, ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’ ও ‘নূর’। এর মধ্যে তৃতীয় ছবিটি এখনও মুক্তি পায়নি। তবে তার আগেই শুভর জীবনে বাজলো বিচ্ছেদের সুর। জুলাই বিপ্লবের ভেতরে সেই খবরটি নায়ক নিজেই জানালেন, তার সংসার জীবনে ইতি ঘটেছে। স্ত্রী অর্পিতার সঙ্গে আর সংসারে নেই।

মূলত এরপরই শুভর নায়িকা ঐশীকে ঘিরে জল্পনা। অনেকের অভিযোগ, শুভ-অর্পিতার সংসারে ভাঙনের সূত্র ঐশীর প্রেম! কারণ, দুজনকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়শই দেখা যায়।

শুভ ও ঐশী
শুভ ও ঐশী


এই প্রেমের গুঞ্জনে আরিফিন শুভ আড়ালে থাকলেও সামনে এলেন ঐশী। জানালেন পুরো বিষয়টি।

ঐশী বলেন, ‘‘সর্বশেষ শুভ ভাইয়ের সঙ্গে ‘তুফান’ সিনেমা দেখতে গিয়ে কথা হয়েছে। তার সঙ্গে আমার খুব একটা যোগাযোগ হয় না। ইন্ডাস্ট্রিতে আমার একটা বদনাম আছে যে কাজের পর কারও সঙ্গে খুব একটা যোগাযোগ রাখি না। পার্টি কিংবা বিভিন্ন আড্ডায় আমাকে দেখা যায় না। আর পাঁচ জন শিল্পীর সঙ্গে আমার যেমন সম্পর্ক, ঠিক তেমনই শুভ ভাইয়ের সঙ্গেও।’’

আগেও অবশ্য শুভ বিভিন্ন আলাপে বলেছেন, তিনি ঐশীকে স্নেহ করেন। আবার শুভকে অভিভাবক মানেন ঐশী।

শুভ ও ঐশীএদিকে ঐশী সম্প্রতি ‘যাত্রী’ নামে একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম। তবে এতে নায়ক হিসেবে আরিফিন শুভ থাকছেন না বলে নিশ্চিত হওয়া গেছে।

বিপরীতে জুলাই বিপ্লব শেষে ‘মুজিব’ অভিনেতা বেশ নাজুক অবস্থায় রয়েছেন ক্যারিয়ার বিচারে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *