Home » সিলেটে শ্রমিকলীগ ও ছাত্রলীগের তিন নেতাকে ধরলো র‌্যাব

সিলেটে শ্রমিকলীগ ও ছাত্রলীগের তিন নেতাকে ধরলো র‌্যাব

সিলে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শ্রমিকলীগ ও ছাত্রলীগের তিন নেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব-৯। বুধবার রাতে নগরীর নয়াসড়ক, জেলরোড ও উত্তর বালুরচর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ১৬নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আজিজুল হাকিম ওরফে রাজু (২৮), ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহীদ শেখ (২৮) ও বুলেট মামুনের ক্যাডার বাহিনীর সদস্য আব্দুল্লাহ (২৪)।
র‌্যাব-৯ জানিয়েছে, গ্রেফতারকৃতরা কোতোয়ালি থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামি। তারা পলাতক ছিল।

গণমাধ্যমে পাঠানো র‌্যাব-৯ এর এক সংবাদবিজ্ঞপ্তিতে জানানো হয়-বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ অভিযান চালায় নগরীর নয়াসড়ক এলাকায়। এ অভিযানে গ্রেফতার করা হয় কোতোয়ালি থানার (এফআইআর নং-২৩/৩৭৮ তারিখঃ ২৪ আগষ্ট ২০২৪ খ্রিঃ, ধারা: ১৯০৮ সালের বিস্ফোরক আইনের ৩/৪ তৎসহ ৩২৩/৩২৬/৩০৭/৩৮০/৪২৭/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০;)  এর মূলে পলাতক আসামি ১৬নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আজিজুল হাকিম ওরফে রাজুকে (২৮)। তিনি চারাদিঘীরপার আল আমিন আবাসিক এলাকার আব্দুল লতিফের ছেলে।

এর পর ওইদিন রাত সাড়ে ৭টার দিকে নগরীর জেলরোড এলাকায় অভিযান চালিয়ে ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহীদ শেখকে (২৮) গ্রেফতার করে র‌্যাব-৯।

আম্বরখানা বনশ্রী আবাসিক এলাকার মৃত আব্দুল লতিফ শেখ’র ছেলে শহীদ শেখ কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলার (এফআইআর নং-১৯/৪১৮ তারিখঃ ২৪ আগষ্ট ২০২৪ খ্রিঃ, ধারা: ১৯০৮ সালের বিস্ফোরক আইনের ৩/৪ তৎসহ ১৪৮/ ১৪৯/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ১০৯/ ১১৪/ ৩৪ পেনাল কোড ১৮৬০;) পলাতক আসামি।

এদিকে রাত সোয়া ৮টার দিকে উত্তর বালুরচর এলাকা থেকে গ্রেফতার করা হয় কোতোয়ালি থানার বিস্ফোরক আইনে মামলার (এফআইআর নং-২২/৩৭৭ তারিখঃ ২৩ আগষ্ট ২০২৪ খ্রিঃ, ধারা: ১৯০৮ সালের বিস্ফোরক আইনের ৩/৪ তৎসহ ৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৪ পেনাল কোড ১৮৬০;)  আসামি বুলেট মামুনের ক্যাডার বাহিনীর সদস্য আব্দুল্লােকে (২৪)।তিনি বালুরচর এলাকার লুকমান মিয়ার ছেলে।

র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মশিহুর রহমান সোহেল জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামিদের কোতোয়ালি থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *