Home » মায়ের ডাকের সানজিদার ভাই আটক

মায়ের ডাকের সানজিদার ভাই আটক

গুম হওয়া ব্যক্তিদের সন্ধানে গড়ে ওঠা সংগঠন মায়ের ডাকের সমন্বয়ক সানজিদা ইসলাম তুলির বড় ভাই সাইফুল ইসলাম শ্যামলকে আটক করেছে সেনাবাহিনী। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজধানীর তেজগাঁও এলাকার শাহীনবাগের বাসা থেকে তাকে আটক করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এ তথ্য জানায়।

প্রায় এক যুগ আগে গুম হওয়া বিএনপি নেতা সাজেদুল হক সুমনের ভাই সাইফুল ইসলাম শ্যামল।

এলাকাবাসীর নানা অভিযোগের ভিত্তিতে সাইফুল ইসলাম শ্যামলকে আটক করা হয়েছে বলে জানান আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সামি উদ দৌলা চৌধুরী। তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে খোঁজ-খবর নিয়ে ছেড়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে সানজিদা ইসলাম তুলি সাংবাদিকদের জানান, সেনাবাহিনীর সদস্যরা তার ভাইকে তুলে নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ক্যামেরা নষ্ট করার চেষ্টা করে।

আইএসপিআরের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সামি উদ দৌলা চৌধুরী বলেন, ‘সাইফুল ইসলাম শ্যামলকে আটকের সঙ্গে মায়ের ডাকের কোনও সম্পর্ক নেই। এলাকাবাসী শ্যামলের নামে চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে যৌথবাহিনীর অভিযানে তাকে আটক করা হয়। এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।’

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *