Home » রায়হান রাফীর নতুন নায়িকা তিশা

রায়হান রাফীর নতুন নায়িকা তিশা

হিট মেকার রায়হান রাফী। গেল ক’বছরে সিনেমা ও ওটিটিতে যাই বানিয়েছেন, সবই হিট করেছে। হিটের বিবেচনায় যার আসে-পাশে এখন আর কেউ নেই। ফলে সেই নির্মাতার দিকে আতশ কাচ তাক করা থাকবে, এটাই স্বাভাবিক।

সেই কাচে এবার ধরা পড়লেন নায়িকা তানজিন তিশা। কারণ রাফীর প্রজেক্টে কাজ করা মানে সেই শিল্পীর নতুন জীবন পাওয়া! যার নজির মিলেছে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, শবনম বুবলী, সিয়াম আহমেদ, পূজা চেরী, তমা মির্জা, আফরান নিশো, মিম চক্রবর্তী থেকে সর্বশেষ শাকিব খান পর্যন্ত। সেই তালিকায় এবার যুক্ত হলেন ছোট পর্দার তানজিন তিশা। যাকে নিয়ে অনেকদিন ধরেই চর্চা হচ্ছে সিনেমার।

এবার সেই তিশা ধরা পড়লেন রাফীর নজরে। তার মানে এই নয়, ‘তুফান ২’ সিনেমায় শাকিব খানের সঙ্গে নায়িকা অবতারে পাওয়া যাবে তিশাকে।

জানা গেছে, ‘তুফান ২’ নির্মাণের আগে একটি বিশেষ কাজ করতে যাচ্ছেন রাফী। সেটির নাম ‘ব্ল্যাক মানি’। তাতেই নায়িকা হিসেবে থাকছেন তানজিন তিশা। এবং এটি হচ্ছে একটি ওয়েব সিরিজ।

কাজটি প্রসঙ্গে রাফী আগেই বলেছেন, ‘সিরিজটি দিয়ে বঙ্গর সঙ্গে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি তা থেকে অনেকটাই ভিন্ন। প্রতিষ্ঠানটির সঙ্গে এ রকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।’

সেই সিরিজটিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তানজিন তিশা। যদিও এ বিষয়ে রাফী, তিশা ও বঙ্গ কর্তৃপক্ষ এখনও মুখ খুলছেন না।

বঙ্গর প্রধান কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু জানান, ‘শুটিং শুরু হবে দ্রুতই। তখনই আমরা অফিসিয়ালি সবকিছু জানাব। তবে আপাতত শিল্পীর নাম বলতে চাচ্ছি না।’

তানজিন তিশা এতে যুক্ত হয়েছেন কি না, জানতে চাইলেও শিগগিরই সব অফিসিয়ালি জানানো হবে বলে এড়িয়ে যান এই কর্মকর্তা। একই সুর রায়হান রাফীর কণ্ঠেও।

জানা গেছে, চলতি মাসের শেষ সপ্তাহ নাগাদ শুটিং শুরু হবে ‘ব্ল্যাক মানি’র। তখনই বড় আয়োজনে তানজিন তিশার খবরটি প্রকাশ করবেন সংশ্লিষ্টরা।

এদিকে গুঞ্জন রয়েছে, পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতিতে ‘তুফান ২’ ছবি থেকে ছিটকে পড়তে পারেন কলকাতার মিমি চক্রবর্তী! সেখানে যুক্ত হতে পারেন তানজিন তিশা। তারই ট্রায়াল শুটিং হিসেবে ‘ব্ল্যাক মানি’কে দেখছেন রায়হান রাফী।

বলা দরকার, এক নায়িকা নিয়ে ব্যাক টু ব্যাক দুটি কাজ করার রীতি রয়েছে রায়হান রাফীর!

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *