Home » সীমান্তে বিজিবির গু*লি, পালালো ভারতীয় চোরাকারবারিরা

সীমান্তে বিজিবির গু*লি, পালালো ভারতীয় চোরাকারবারিরা

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোশালপুর সীমান্তে ভারতীয় চোরাকারবারি দলকে লক্ষ্য করে গুলি চালিয়েছে ৫৮ বিজিবির সদস্যরা। বুধবার (১৪ আগস্ট) ভোরে উপজেলার খোসালপুর সীমান্তে এই গুলি বর্ষণের ঘটনা ঘটে। এ সময় সেখান থেকে ৯৪ বোতল ফেনসিডিল ও ভারতীয় মদ ফেলে পালিয়ে যায় ভারতীয় চোরাকারবারিরা।

বুধবার মহেশপুর বিজিবির সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারত থেকে কয়েকজন চোরাকারবারি বাংলাদেশ সীমান্তে জড়ো হয়ে অবৈধ মালামাল পাচার করছে। এমন খবর পেয়ে বিজিবির একটি টহলদল সীমান্ত পিলার ৬০/৯৮-আর এর বিপরীতে অবস্থান করেন। ভোরের দিকে ভারতীয় কয়েকজন চোরাকারবারি মাথায় বস্তা ভর্তি অবৈধ মালামাল নিয়ে বাংলাদেশ সীমান্ত অতিক্রম করার চেষ্টা করলে বিজিবি তাদের ধাওয়া করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ সময় ভারতীয় চোরাকারবারিরা বিজিবিকে ধারালো অস্ত্র প্রদর্শন করে বিজিবির টহল দলের দিকে অগ্রসর হতে থাকে। এ সময় টহলদল প্রাথমিক সতর্কতা হিসাবে ৫/৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এতেও ভারতীয় চোরাকারবারিরা ভয় না পেয়ে বিজিবি টহল দলের দিকে এগিয়ে আসতে থাকে। এ সময় চোরাকারবারিদের অবস্থান লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালালে তারা স্থানীয় কলাবাগানে অদৃশ্য হয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে ভারতীয় চোরাকারবারিদের ফেলে যাওয়া ৯৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করে বিজিবি।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *