Home » সিলেট বিভিন্ন আবাসিক হোটেল তল্লাশি শিক্ষার্থীরা

সিলেট বিভিন্ন আবাসিক হোটেল তল্লাশি শিক্ষার্থীরা

সিলেটের বিভিন্ন আবাসিক হোটেল তল্লাশি শিক্ষার্থীরা। অসামাজিক কার্যকলাপ চলা, এবার সিটি করপোরেশনের আওতাধীন দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট এলাকার সিতারা আবাসিক হোটেলে তল্লাশি চালিয়ে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ৩ নারী ও একজন পুরুষকে আটক করেছে তারা। সোমবার (১২ আগস্ট) বিকাল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সিতারা আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন খবর পেয়ে কিনব্রিজের দক্ষিণ মুখে ট্রাফিক নিয়ন্ত্রণে থাকা বিভিন্ন কলেজ-ভার্সিটির শিক্ষার্থীরা হোটেলটিতে গিয়ে তল্লাশি চালান। এসময় সিতারা হোটেলের ম্যানেজার পালিয়ে যান। এসময় দুটি কক্ষে অসামাজিক কার্যকলাপরত ৩ নারী ও ১ পুরুষকে আটক করে ছাত্ররা।

এর আগে রবিবার (১১ আগস্ট) দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর এলাকার একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ১ নারী ও ৫ পুরুষকে আটক করেছে শিক্ষার্থীরা। রবিবার রাত ৯টার দিকে হুমায়ুন রশিদ চত্বর এলাকার রমনা সুপার মার্কেটে অবস্থিত হোটেল মার্টিন আবাসিকে তল্লাশি চালিয়ে এ ৬ জনকে আটক করে তারা।

জানা যায়, ‘হোটেল মার্টিন আবাসিকে অসামাজিক কার্যকলাপ হচ্ছে’ এমন খবর পেয়ে সিলেটের বর্ডার গার্ড স্কুল ও কলেজ, পাইলাট স্কুল ও এমসি কলেজের বেশ কয়েকজন ছাত্র রবিবার রাত ৯টার দিকে হোটেলটিতে তল্লাশি চালায়। এসময় বিভিন্ন কক্ষে অসামাজিক কার্যকলাপরত ১ নারী ও ৫ পুরুষকে আটক করে। এসময় হোটেলে থাকা আরও কয়েকজন নারী-পুুরুষ পালিয়ে যায়।

তার আগে শনিবারও (১০ আগস্ট) সন্ধ্যায় সিলেট মহানগরের সুরমা মার্কেটে অবস্থিত ‘সুরমা আবাসিক হোটেল’-এ এভাবে তল্লাশি চালায় শিক্ষার্থীরা। তবে এসময় কাউকে আটক করতে পারেনি তারা। শিক্ষার্থীদের উপস্থিতি টের পেয়ে ৪ নারী ও ৩ পুরুষ ছাদে গিয়ে পালিয়ে যান বলে জানা গেছে। এ তল্লাশিতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ কয়েকটি কলেজ-ভার্সিটির ছাত্র অংশগ্রহণ করেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *