Home » বিদায়ের ঘণ্টা বাজতে চলেছে ২০২৩ এর

বিদায়ের ঘণ্টা বাজতে চলেছে ২০২৩ এর

নতুন বছর কড়া নাড়ছে দরজায়। একে একে ১২টি মাস শেষ হয়ে যাচ্ছে। অনেক প্রাপ্তি আর অপ্রাপ্তির হিসাব জমা হয়েছে খাতায়। দেয়ালে ঠাঁই পাবে নতুন ক্যালেন্ডার, বদলে যাবে তারিখ লেখার সংখ্যা। বিদায় মানে মন খারাপ আবার নতুন বছর মানে নতুন কোনো সম্ভাবনার হাতছানিও। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে প্রিয়জনদের পাঠাতে পারেন মেসেজ। কী লিখবেন তা নিয়ে ভাবনায় পড়ে গেছেন? জেনে নিন কিছু শুভেচ্ছা মেসেজ-

* শুভ নববর্ষ! আমি আশা করি তোমার নতুন বছর সুখ, আনন্দ এবং সাফল্যে ভরে উঠবে।

* তোমার সঙ্গে এই বছরটি কাটাতে পেরেছি জন্য আমি খুবই কৃতজ্ঞ। আমি আশা করি তোমার নতুন বছর আরও অনেক সুখ এবং আনন্দ নিয়ে আসবে।

* তোমার জন্য শুভকামনা! আমি আশা করি তোমার নতুন বছরের সমস্ত স্বপ্ন সত্য হবে।

* আমি আশা করি তোমার নতুন বছরটি দুঃসাহসিক এবং অবিস্মরণীয় হবে।

* আমি তোমার সাথে আরও অনেক সুখী এবং রোমান্টিক বছর কাটাতে চাই।

* নতুন বছরের শুভেচ্ছা! আশা করি তোমাদের সবার জন্য একটি স্বাস্থ্যকর এবং সুখী বছর হবে।

* প্রিয় কন্যা/পুত্র আমার, আশা করি তুমি নতুন বছরটিতে অনেক কিছু শিখবে এবং বেড়ে উঠবে।

* পুরনো বছরের সব দুঃখ-কষ্ট ভুলে নতুন বছরের নতুন আশায় নববর্ষকে স্বাগত জানাই।

* নতুন বছরের নতুন সূর্য নতুন আলো নিয়ে আসুক। নতুন বছরের নতুন পাতায় নতুন স্বপ্ন লিখুক। নতুন বছরের নতুন দিন নতুন আশায় ভরে উঠুক।

* নতুন বছরের নতুন যাত্রা শুরু হোক সুখ ও সমৃদ্ধিতে। নতুন বছরের নতুন দিনগুলো হোক আনন্দে ভরা।

* নতুন বছরের নতুন চ্যালেঞ্জগুলোকে মোকাবেলা করার জন্য প্রস্তুত হই। নতুন বছর আমাদের সকলের জন্য সুখ, সমৃদ্ধি ও সফলতা বয়ে আনুক।

* নতুন বছরের নতুন পথে চলার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাই। নতুন বছরের নতুন স্বপ্নগুলোকে বাস্তবায়ন করার জন্য আমরা পরিশ্রম করি। নতুন বছরের শুভেচ্ছা আপনাদের সকলকে।

* নতুন বছরের আগমন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন, নতুন সম্ভাবনার। বিগত বছরের সকল সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে নতুন কিছু করার ও এগিয়ে যাওয়ার প্রত্যয় কার না থাকে।

* নতুন বছরে আপনার সকল স্বপ্ন ও আশা পূরণ হোক। আপনার জীবনে সুখ, সমৃদ্ধি ও শান্তি বজায় থাকুক। আপনাকে ও আপনার পরিবারকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।

আপনি নিজের কোনো কথা লেখার মাধ্যমেও শুভেচ্ছা বার্তাগুলোকে আরও আকর্ষণীয় করে তুলতে পারেন। যেমন, প্রিয়জনের সঙ্গে কোনো বিশেষ স্মৃতি শেয়ার করতে পারেন বা তার জন্য আপনার আকাঙ্ক্ষার কথা জানাতে পারেন। নতুন বছরের শুভেচ্ছা জানানোর মাধ্যমে প্রিয়জনদের তাদের প্রতি আপনার ভালোবাসা ও অনুভূতির কথা জানাতে পারেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *