Home » বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব সভাপতির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব সভাপতির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব সভাপতির
রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ(সিলেট) প্রতিনিধি :

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বিশ্বনাথ বার্তা পত্রিকার প্রতিষ্টাতা সম্পাদক ও প্রকাশক, সিনিয়র সাংবাদিক, রোটারিয়ান, মানবাধিকার কর্মী মোসাদ্দিক হোসেন সাজুল’র রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব ও বার্তা অফিসে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। ১১ ই ডিসেম্বর বাদ আছর প্রেসক্লাব ও বিশ্বনাথ বার্তার নিজ কার্যালয়ে বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া মাহফিল সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের ভ্রারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি এ কে এম তুহেম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক কবি এস.পি.সেবু, অর্থ সম্পাদক রাসেল রহমান, নির্বাহী সদস্য শ্রী অজিত চন্দ্র দেব, সদস্য আব্দুল কাইয়ুম, লন্ডন টু সুনামগঞ্জ পেইজের পরিচালক রফিক আহমদ, এসএনবি পেইজের ক্যামেরা পার্সন বিজয়।

মাওলানা জিয়াউল হকের মোনাজাতের মাধ্যমে অনুষ্টিত দোয়া মাহফিলে ভার্চ্যুয়ালী অংশ নেন ” বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতির সুযোগ্য ছোটভাই এবং বিশ্বনাথ বার্তার ভ্রারপ্রাপ্ত সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী ইলিয়াস আহমদ রাজন, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সদস্য যুক্তরাজ্য প্রবাসী কবি শাহ কামাল আহমদ, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মজলু মিয়া, সাধারণ সম্পাদক শাহীন উদ্দীন, উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক স্পেন প্রবাসী আনহার বিন সাঈদ, সদস্য শেখ ছালেক উদ্দীন, শাহ সিদ্দিকুর রহমান চিশতি,আলতাব হোসেন,
বিশ্বনাথ বার্তার উসমানী নগর প্রতিনিধি সোহাগ আহমদ, ইউরোপ প্রতিনিধি ও প্রবাস বাংলা লাইভ চ্যানেলের সিলেট প্রতিনিধি যুক্তরাজ্য প্রবাসী কবির আহমদ প্রমুখ।

উলেখ্য যে, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন এবং তিনি কঠিন রোগে প্রায় শয্যাশায়ী। তিনি সকল শুভাকাঙ্খি ও পরিচিত মহল সহ সবার নিকট দোয়া কামনা করেছন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *