Home » মানি হাইস্টের বার্লিনের গল্প নিয়ে ফিরছে অ্যালেক্স পিনা ও নেটফ্লিক্স

মানি হাইস্টের বার্লিনের গল্প নিয়ে ফিরছে অ্যালেক্স পিনা ও নেটফ্লিক্স

সব কিছু ঠিকঠাক থাকলে ২৯ ডিসেম্বর নেটফ্লিক্স এর পর্দায় দেখা যাবে বার্লিন সিরিজ।
দ্য মানি হেইস্ট (লা কাসা ডি প্যাপেল) গ্যাং শেষ পর্যন্ত তাদের ডাকাতি বন্ধ করে দিয়েছে, কিন্তু এর মানে এই নয় যে এটি গল্পের শেষ। সর্বশেষ সিরিজ — মানি হেইস্টের স্রষ্টা অ্যালেক্স পিনা এবং তার স্কাই রোজো সহযোগী, এসথার মার্টিনেজ লোবাটো — বার্লিন (পেড্রো আলোনসো) চরিত্রের চারপাশে কেন্দ্রীভূত হয়েছে, স্পেনের রয়্যাল মিন্টকে জিম্মি করার অনেক আগেই। স্পিন-অফ বার্লিন তার স্বর্ণযুগে শিরোনামের চরিত্রটি অনুসরণ করে যখন সে তার সবচেয়ে অসাধারণ হাইস্ট গুলির একটির চেষ্টা করে।

“এটি চরিত্রের স্বর্ণযুগের মধ্য দিয়ে একটি ভ্রমণ, যখন সে প্রেমে পাগল ইউরোপের চারপাশে ডাকাতি করেছিল,” পিনা বলেছেন। মূলত, এটি হোয়াইট-কলার অপরাধ, উত্তেজনা, ভ্রমণ, রোম্যান্স এবং সবচেয়ে আকর্ষণীয়ভাবে, হাস্যরসে পূর্ণ একটি সিরিজ। “এটি সবচেয়ে আশ্চর্যজনক, কমেডি। আপনি মানুষকে অনেক হাসাতে যাচ্ছেন, “পিনা অ্যালোনসোকে বলে।

আমাদের প্রিয় কাল্পনিক অপরাধীর সর্বশেষ কিস্তি সম্পর্কে আমরা যা জানি (এখন পর্যন্ত) তা এখানে রয়েছে।

মানি হাইস্টে, একদল অপরিচিত ব্যক্তি (সবগুলো শহরের নামে ডাকনাম) একত্র হয়ে স্পেনের রয়্যাল মিন্ট লুট করার জন্য প্রফেসর (আলভারো মর্তে) দ্বারা তৈরি একটি পরিকল্পনা এবং বার্লিন দ্বারা কার্যকর করা হয়েছিল। বার্লিনের জীবনের একটি আগের সময়কে কেন্দ্র করে, যা মানি হাইস্টের পরবর্তী মৌসুমে ফ্ল্যাশব্যাকে স্পর্শ করা হয়।

বার্লিন বলে যে শুধুমাত্র দুটি জিনিস আছে যা একটি খারাপ দিনকে একটি দুর্দান্ত দিনে পরিণত করতে পারে: প্রেম এবং মিলিয়ন ডলার বেতন। এটিই তাকে তার উচ্চ লক্ষ্যের প্রতি নিবদ্ধ রাখে। তাই তিনি এখনও তার সবচেয়ে চরম চুরির প্রস্তুতি নিচ্ছেন – ৪৪ মিলিয়ন ডলার মূল্যের গহনা অদৃশ্য হয়ে গেছে। তবে প্রথমে, তাকে কিছু বুদ্ধিমান অপরাধীর সাহায্য তালিকাভুক্ত করতে হবে: কেইলা, একজন সাইবার নিরাপত্তার মাস্টারমাইন্ড; ড্যামিয়ান, একজন শিক্ষাবিদ এবং বার্লিনের ঘনিষ্ঠ বন্ধু; ক্যামেরন, একটি আলগা কামান যে কিনারায় জীবন যাপন করে; রিয়ো একজন লকস্মিথ এবং বার্লিনের বিশ্বস্ত পার্শ্বকিক; এবং ব্রুস, যিনি গ্যাজেট এবং অস্ত্রশস্ত্রে সাবলীল।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *