Home » বাদামী ত্বকের কারণে হলিউডের ছবি থেকে বাদ পড়লেন প্রিয়াঙ্কা

বাদামী ত্বকের কারণে হলিউডের ছবি থেকে বাদ পড়লেন প্রিয়াঙ্কা

শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম: গত কয়েক বছর ধরে হলিউডে চুটিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’ হলি মহলে তাকে তুমুল জনপ্রিয়তা দিয়েছে। কিন্তু এ বার একটি বড় প্রজেক্ট থেকে বাদ পড়লেন তিনি। বাদ পড়লেন নাকি ত্বকের রঙ বাদামি হওয়ার কারণে!

সম্প্রতি ‘ইনস্টাইল’কে দেওয়া সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেন, ‘‘আমি একটা ছবি থেকে বাদ পড়েছি। স্টুডিও থেকে একজন আমার এক এজেন্টকে ফোন করে বলা হয়েছে, এই চরিত্রের জন্য নাকি শারীরিক ভাবে আমি ঠিক নই।’’

প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই ঘটনার পর প্রাথমিক ভাবে তিনি বুঝতেই পারেননি সমস্যাটা ঠিক কোথায়। তার কথায়, ‘‘আমি জানতে চেয়েছিলাম আমাকে কি আরও রোগা হতে হবে? আরও শেপে আসতে হবে? অথবা অ্যাবস তৈরি করতে হবে? মানে শারীরিক ভাবে ঠিক নই মানেটা কী?” পরে নাকি নায়িকার ম্যানেজার তাকে জানান, ওই চরিত্রের জন্য এমন একজনকে দরকার যার ত্বক বাদামী নয়।

এই খবর সামনে আসার পর ইন্ডাস্ট্রির একটা অংশ যেমন মনে করছে, ত্বকের রঙের কারণে চরিত্র থেকে বাদ পড়া কোথাও ভারতীয় হিসেবে প্রিয়াঙ্কার অপমান। আবার কোনও কোনও মহলের মতে, হয়তো চিত্রনাট্য অনুযায়ী ওই বিশেষ চরিত্রের জন্য বাদামী নয়, ফর্সা ত্বকের কোনও অভিনেত্রীকে প্রয়োজন। সে কারণেই প্রিয়ঙ্কা বাদ পড়েছেন। যদিও এ সব নিয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *