Home » সিলেটে পুলিশ দেখে চিনিভর্তি ট্রাক ফেলে পালাল তিন চোরাকারবারি

সিলেটে পুলিশ দেখে চিনিভর্তি ট্রাক ফেলে পালাল তিন চোরাকারবারি

সিলেটে পুলিশ দেখে ট্রাক ফেলে পালিয়ে যায় তিন চোরাকারবারি। এসময় পুলিশ রাস্তায় থাকা তল্লাশি করে ৮৫বস্তা ভারতীয় চিনি জব্দ করে। আটক করা হয় ট্রাকচালককেও।

বৃহস্পতিবার রাতে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখীতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জালালাবাদ থানায় পালিয়ে যাওয়া তিন চোরাকারবারিসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

শুক্রবার (২৫ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সিলেট মহানগর পুলিশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জালালাবাদ থানার এসআই জুয়েল চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার রাতের টহলে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখীতে অবস্থান করছিল। এ সময় টুকেরবাজার থেকে একটি ট্রাক দ্রুতগতিতে নগরীর দিকে যাওয়ার সময় হঠাৎ থেমে যায়। পুলিশ দল ট্রাকটির দিকে যেতে চাইলে তিনজন দৌড়ে পালিয়ে যায়। ট্রাকচালক আব্দুল আহাদকে (৩২) আটক করে ট্রাকে তল্লাশি করলে মেলে ৮৫ বস্তা চোরাই চিনি। জব্দ করা ৮৫ বস্তায় ৪ হাজার ২৫০ কেজি চিনি রয়েছে। বাজারমূল্য অনুযায়ী এর দাম প্রায় ৫ লাখ ১০ হাজার টাকা।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকচালক জানান, গোয়াইনঘাটের হাদারপার এলাকার দেলোয়ার হোসেন মোল্লা (২৮), কামরুল (৩২) ও নজরুল মোল্লা (৪৫) নামের তিন ব্যক্তি চোরাই চিনি ট্রাকে করে নগরীতে নিয়ে যাচ্ছিলেন। পুলিশ দেখে তারা পালিয়েছেন।

এসএমপির এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘চিনির সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়েছে। আটক ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে এ ঘটনায় জালালাবাদ থানায় মামলা হয়েছে। মামলায় পলাতক তিনজনকেও আসামি করা হয়।’

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *