Home » ওসমানীনগরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

ওসমানীনগরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

বিভাস চক্রবর্তী: – অকাল বন্যা হাওর ডুবির হাহাকার না ঘুচতে না ঘুচতেই আবারও বন্যার শিকার সিলেট। বৃষ্টি ও অব্যাহত পাহাড়ি ঢলের কারণে সিলেটে নদ-নদীগুলোর পানি বেড়েছে। ত্রাণের জন্য হাহাকার করছেন পানিবন্দিরা।

ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নে বন্যাদুর্গত প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, সিলেট ২ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে ওসমানী নগর উপজেলার ৪ টি স্থানে যথাক্রমে সায়েরা কমিউনিটি সেন্টার শেরপুর-নতুনবাজার, শাহজালাল কমিউনিটি সেন্টার ইব্রাহিমপুর-সাদিপুর, কলি ভেরাইটিজ ষ্টোর নুরপুর এর সামনে এবং বাংলা বাজার সি এন জি স্ট্যান্ডের সামনে বন্যার্তদের মাঝে এই ত্রাণ সহায়তা তুলে দেওয়া হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদের সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, ওসমানীনগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, সিলেট জেলা পরিষদের সদস্যা সুষমা সুলতানা রুহি, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সোহেল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক শহীদ চৌধুরী সহ নেতৃবৃন্দ।

অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন সিলেট প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক সাজলু লস্কর, লন্ডন যুবলীগ নেতা আখলাকুর রহমান, ওসমানী নগর উপজেলা প্রজন্মলীগের সভাপতি রুহেল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন সহ প্রমুখ।

ত্রাণ বিতরণকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় এই দুঃসময়ে আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব হয়েছে তা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও আরো বড় পরিসরে যাতে আপনাদের পাশে থাকতে পারি সেজন্য দোয়া করবেন। পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিদেরও বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *