Home » গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়িতে অগ্নিসংযোগ, চার সেনাসদস্যসহ আহত ১৫

গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়িতে অগ্নিসংযোগ, চার সেনাসদস্যসহ আহত ১৫

গোপালগঞ্জে সেনাবাহিনীর একটি গাড়ি ভাঙচুর করে আগুন দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় চার সেনাসদস্য ও সংবাদকর্মীসহ ১৫ জন আহত হয়েছেন। একই সময়ে দুজন গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। শনিবার (১০ আগস্ট) বিকালে সদর উপজেলার গোপিনাথপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে রাস্তায় নেমেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। খবর পেয়ে সেনাসদস্যরা এসে বিক্ষোভকারীদের রাস্তা থেকে সরে যেতে বলায় ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সময় তারা সেনাবাহিনীর দিকে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। একপর্যায়ে সেনাসদস্যরা তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও ফাঁকা গুলি করলে বিক্ষোভকারীরা সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন।

বিষয়টি নিশ্চিত করে সেনাবাহিনীর গোপালগঞ্জ ক্যাম্পের লে. কর্নেল মাকসুদুর রহমান বলেন, ‌‘ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা রাস্তা থেকে সরে যাওয়ার কথা বলায় বিক্ষোভকারীরা ইটপাটকেল ছুড়তে থাকেন। তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও ফাঁকা গুলি করাহয়। একপর্যায়ে তারা সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন। এতে চার সেনাসদস্য আহত হয়েছেন।’

সূত্র: বাংলা ট্রিবিউন

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *