Home » শাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা

শাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে পঞ্চম বারের মতো আয়োজিত হতে যাচ্ছে চাকরি মেলা; আগামী ৩১ জানুয়ারি ও পহেলা ফেব্রুয়ারি এ মেলায় বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক মানের ৩৫টিরও অধিক কোম্পানি চাকরির অফার করবে।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুর একটায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাকিব হাসান রাসেল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘প্রতিবছরের ন্যায় এবারও দুই দিনব্যাপী চাকরির মেলার আয়োজন করছে ক্যারিয়ার ক্লাব। এটি ক্যারিয়ার ক্লাবের পঞ্চম চাকরিমেলা। আগামী ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে সকাল ৯টায় জবফেস্ট চলবে।
‘‘মেলার প্রথমদিন (৩১ জানুয়ারি) চাকরিপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত (সিভি) জমা নেওয়া হবে। এদিন বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে কর্পোরেট ক্যারিয়ার বিষয়ক একটি সেমিনারও অনুষ্ঠিত হবে।’’

পরদিন (১ ফেব্রুয়ারি) শূন্যতার ভিত্তিতে সিভি জমা নিবে এবং সিভি জমাদানকারীদের মধ্যে থেকে নির্বাচিতদের ভাইভাও নেওয়া হতে পারে জানান সাকিব হাসান রাসেল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের সহ-সভাপতি তৌহিদ আহমদ, আমিনুল হক লস্কর, সাধারণ সম্পাদক জুবাইর আহসান, যুগ্মসম্পাদক মুনিয়া সুলতানা নিলা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *